Bd Steemit User

গ্রুপে আপনাকে স্বাগতম

 

পৃথিবীতে টিকে থাকতে মানুষকে অনেক থেকে অনেক কিছুই করতে হয়। জীবিকা নির্বাহের পাথেয় অন্বেষণ তার অন্যতম। আর সেটা যদি একতাবদ্ধতার মাধ্যমে সাধন করা যায় তবে তো চায়ের দামে চিনি ফ্রি। এ লক্ষ্যেই আমাদের এই গ্রুপ।

সাথে থাকবেন সাথে পাবেন!

 

Steemit কি?

এটা একটা Earning সাইট। তবে এটা অনেকটা Facebook, Twitter এর মত। এখানে Article পোষ্ট করতে হয় অর্থাৎ Blogging করবেন সাথে সাথে Earning ও হবে। আপনার পোষ্টে যত Upvote, Reply অর্থাৎ Like, Comment পাবেন সে অনুযায়ী আপনি Revenue পাবেন।

এজন্য একতাবদ্ধ হয়ে কাজ করার বিকল্প নেই।

 

ID কিভাবে তৈরী করবো?

সোজা উপরে Menu তে গিয়ে “BLOG” এ  ক্লিক করুন, নির্দেশনা পাবেন অথবা “TUTORIAL” এ  ক্লিক করে ভিডিও দেখে দেখে ID বানিয়ে ফেলুন।

 

আমি কি এই গ্রুপে join হতে পারবো?

আপনি যদি আমাদের সকল নিয়মাবলি মেনে চলতে পারেন আর Active থাকতে পারেন তবেই আপনি এ গ্রুপের সদস্য হওয়ার যোগ্য বলে বিবেচিত হবেন।

 

Group এ যোগ দিতে চান?

হ্যা,

তাহলে আপনার Device এর বাম Corner এ Chat Icon দেখতে পাবেন। ক্লিক করে একটা Email ID And Password দিয়ে Chatting Start  করুন এবং সরাসরি  ADMIN PANEL এর সাথে যোগাযোগ করুন।

আমরা আপনার রিকুয়েস্ট যাচাই করে Approved করে নেবো।

 

 

 

 

আমি তো এই গ্রুপের সদস্য! এখন?

আপনাকে যা করতে হবে

 

১. উপরে “কাজ এখানে” বাটনে ক্লিক করলে একটা চার্ট আসবে। সেখানে গ্রুপের সবার Steemit ID দেয়া থাকবে। এবার আপনাকে ১ নম্বর থেকে শুরু করে শেষ পর্যন্ত সবাইকে কাজ করে দিতে হবে। কাউকে বাদ দেয়া যাবে না।

 

২. প্রত্যেকের নামের সামনে “Go” লেখা থাকবে। “Go” তে ক্লিক করলে তার Steemit ID তে নিয়ে যাবে আপনাকে।

 

৩. তারপর এক এক করে সবার কমপক্ষে ২ টি পোস্টে UP VOTE করুন| প্রতিদিন সবারই  নতুন পোস্টে UP VOTE করুন | এবং নতুন পোস্টে Reply করুনমনে রাখবেন সবার Reply যেন একরকম না হয় সবাইকে ভিন্ন ভিন্ন Reply করবেন যাতে Spam না হয় |

 

৪. প্রতিদিন রাত ১২ টার আগে পোস্ট আপলোড করার চেষ্টা করবেন। কারণ অধিকাংশই Night Pack ব্যবহার করে থাকে।

 

৫. একদিনে ২ টার বেশি পোস্ট দিবেন না। এতে আপনারই ক্ষতি হবে। কারণ আপনি বেশি বেশি পোস্ট করলেও সবাই আপনাকে ২ টার বেশি Upvote করবে না। তখন আপনার র‍্যাঙ্ক কমে যাবে।

 

৬. Tutorial গুলো অবশ্যই দেখবেন। তা না হলে অনেক কিছু অজানা থেকে যাবে। ভুল কিছু করলে আপনার ID Rank কমে যাওয়ার সম্ভাবনা আছে।

 

৭. কোনো সমস্যার সম্মুখীন হলে ADMIN PANEL যোগাযোগ করুন। পাশে পাবেন সর্বদা।

 

৮. আমাদের Facebook গ্রুপে Add থাকতে হবে। Add হতে এখানে ক্লিক করুন।

 

৯. উল্লেখকৃত কাজগুলো একদিনের জন্য ভেবে নেয়াটা চূড়ান্ত পর্যায়ের বোকামি হবে। প্রতিনিয়ত কাজ কমপ্লিট করুন।

 

১০. মনে রাখবেন, আপনি যত অন্যের কাজ করে দিবেন অন্যরা ততই আপনার কাজ করে দিবে। Upvote, Reply করে করে একে অপরের সুপরিচিত হয়ে নিন আর আজীবনের  Upvoter বানিয়ে নিন।

 

 

-<<<<::নোটিশ::>>>>-

 

১. কেউ যদি ৩ দিনের বেশি সময় Inactive থাকে তবে তাকে বিনা নোটিশে Group থেকে Remove করে দেয়া হবে।

 

২ কেউ ভুলেও Copy Paste করবেন না। হোক সেটা অন্য যেকোন সাইট থেকে নেয়া। Robot এর কাছে ধরা খেয়ে যাবেন!

 

 

ধন্যবাদান্তে,

এডমিন প্যানেল

 

 

Blog

How To

Steemit এর বাংলা টিউটোরিয়াল

প্রঃ Steem কি? উঃ Steem একটি সোশ্যাল মিডিয়া ওয়েবসাইট । প্রঃ যেমন? উঃ অনেক টা twitter/fb/Tumblr/blogspot এর মত । প্রঃ কেন আমি জয়েন করবো? উঃ আপনি পোস্ট করে আয় করতে পারবেন । প্রঃ জয়েন করতে Read more…

How To

যেভাবে একাউণ্ট খুলবেনঃ-

আজ আমি আপনাদের দেখাবো কি ভাবে Steemit সাইট টিতে একাউন্ট ক্রিয়েট করতে হয় | তো আর কথা না বাড়িয়ে চলুন কাজে ঝাপিয়ে পরি| ১. প্রথমেই আপনাকে steemit.com সাইটটিতে প্রবেশ করতে হবে | তার পর যদি Read more…

Get in Touch

We are ready to help
 

Find us at the office

We have no office yet!
 
 
 

Give us a ring

Tamim Hosain

Mob: 01752905843

Contact Us